স্ত্রীর ভালোবাসা - ফেসবুক


স্ত্রীর ভালোবাসা............

রুমে ঢুকেই অবাক হয়ে গেলো স্বামী ।
স্ত্রী ব্যাগ গোছাচ্ছে।

স্বামী :- সে কী.! কোথায় যাচ্ছো তুমি.??

স্ত্রী :- বাপের বাড়ি।

স্বামী :- কেনো.?

স্ত্রী :- থাকব না আমি তোমার সঙ্গে।

স্বামী :- আশ্চর্য.! কী অন্যায় আমার.?樂

স্ত্রী :- আমার বাবা একটা ভুল মানুষের কাছে আমাকে বিয়ে দিয়েছেন।

স্বামী :- হুমমম ; বুঝলাম.!! কিন্তু আমার ভুলটা কি বলবে তো.??
...
...
স্ত্রী :- তুমি একদিনও তাহাজ্জুদ পড়ো না।郎

স্বামী :- ...........................( স্বামী নিশ্চুপ )

স্ত্রী :- তুমি কুরআন তিলাওয়াত তো ছেড়েই দিয়েছো.!!

স্বামী :- .............................( স্বামী নিশ্চুপ )

স্ত্রী :- কথা ছিলো,, একই প্লেটে খাবার খাবো, তুমি কথা রেখেছো.?

স্বামী :- .......................... ( স্বামী নিশ্চুপ )

স্ত্রী :- একটাও তো ঠিক মত হচ্ছে না।কেনো থাকবো আমি তোমার সঙ্গে.??
...
...
স্ত্রী ব্যাগ হাতে বের হয়ে যেতে উদ্যত।
স্বামী পিছন থেকে স্ত্রীর একটা হাত ধরলো।
... ... ...
স্বামী :- যেও না,, লক্ষ্মী'টি । একটা সুন্নাত তো মানছি এখনও.!!

স্ত্রী :- কোনটা.? কোনটা মানছো, বলো.?廊

স্বামী :- তোমাকে খুব ভালোবাসি। নবীজি আয়েশা (রাঃ)'কে ভালোবাসতেন।殺
...
...
স্ত্রী ব্যাগটা হাত থেকে নামালো। হাসবে না ভেবেও ফিক করে হেসে ফেললো। 殺
চোখে গভীর ভালোবাসা এনে তাকালো স্বামীর দিকে।
...
...
স্ত্রী :- তাহলে, বাকিগুলো মানছো না কেনো.?☺

স্বামী :- ভালোবাসা দিও। আরও উৎসাহ দিও। এখন থেকে মানবো, কথা দিলাম.!! ইনশাআল্লাহ殺

Comments

Popular posts from this blog

মুখোশের আড়ালে - সাজি আফরোজ (সকল পর্ব ১-১৯)

ধোঁয়াশা - সাজি আফরোজ (সকল পর্ব ১-২১)

কলঙ্কের ফুল - সাজি আফরোজ (সকল পর্ব ১-২৯)