তুমি আছো বলে - নৌশিন আহমেদ রোদেলা (পর্ব ১৪)


কি সব আজে বাজে কথা বলছেন আপনি???আর আপনার হাত কাঁপছে কেন,,,এতো ঠান্ডায় আপনি ঘামছেনই বা কেন??শরীর খারাপ লাগছে?? (উদ্বিগ্ন হয়ে)

ভালোবাসি নিশু,,,খুব বেশি ভালোবাসি।।(কাঁপা কন্ঠে)

নিশি নিলয়ের কথার আগা-মাথা কিছুই বুঝতে পারছে না।।কি বলছে নিলয়??এতোক্ষণে নিশি নিলয়কে খেয়াল করলো,,,অগোছালো চুল,,,ব্ল্যাক টি-শার্ট,,তারসাথে এ্যাশ কালারের থ্রী কোয়াটার প্যান্ট,,,সবকিছু মিলিয়ে একটা পাগল পাগল ভাব চোখে মুখে,,,আর নিলয়ের এই পাগল পাগল লুকটাই যে অন্য একজনকে পাগল করতে যথেষ্ট।।।ফর্সা শরীরে ব্ল্যাক টি-শার্টটা কি সুন্দর মানিয়েছে,,,সিল্ক চুলগুলো এলোমেলো হয়ে কপালে পড়ে আছে,,,,নিশি যেনো একটা ঘোরের মধ্যে চলে গেছে,,নিলয় আগের মতোই অন্যদিকে তাকিয়ে দাঁড়িয়ে আছে,,,নিশি হঠাৎই নিলয়ের সামনে গিয়ে দাঁড়ালো।।নিশিকেদেখে নিলয়,ঘুরে যেতে নিলেই নিশি নিলয়ের টি-শার্টের কলার চেপে ধরলো।।।নিলয় অবাক চোখে নিশিকে দেখছে,,,দুজনের হার্টই খুবই ফাস্ট বিট করছে।।।নিশি ধীরে ধীরে কলার ছেড়ে দিয়ে নিলয়ের গলা জড়িয়ে ধরলো,,,পা দুটো একটু আগলা করে উঁচু হয়ে দাঁড়াতেই কোমরে হাত দিয়ে নিশিকে আগলে ধরে দাঁড়ালো নিলয়।।।নিলয় নিশির চোখের ভাষা বুঝে গেছে,,,তার চোখদুটো তে নিলয়কে কাছে পাওয়ার আকুতি স্পষ্ট।।।নিশিকে আরো কাছে টেনে নিয়ে যেই না নিশির ঠোঁটগুলোকে ছুঁয়ে দিবে ঠিক তখনই দরজায় টুকা পড়লো।।নিশির বাবা,,দরজার ওপাশে দাঁড়িয়ে ননস্টপ ডেকেই চলেছে।।নিলয়ের এবার প্রচুর রাগ লাগছে।।এই ব্যাটায় একমাত্র শশুড় যে ওলওয়েজ মেয়ে আর তার জামাই এর মধ্যে চলে আসে।।।নিলয়ের ইচ্ছা করছে,,,তার হবু শশুর নামক এই পদার্থকে ম্যানহলের পানিতে চোবাতে।।।নিশি করুন চোখে একবার নিলয়ের দিকে তো একবার দরজার দিকে তাকাচ্ছে।।।নিলয়আর কিছু না বলে নিশিকে ছেড়ে দিয়ে ব্যালকনি দিয়ে নিচে নেমে গেলো।।আর নিশিও পা বাড়ালো দরজার দিকে।।।


"বাবা আমি বিয়ে করবো"-নিলয়ের মুখে কথাটা শুনেই স্তব্ধ হয়ে গেলেন আরিফ চৌধুরী।।তাকে দেখে মনে হচ্ছে কেউ তাকে জোর করে করলার রস খাইয়ে দিয়েছেন,,,যা এখন কিছুতেই হজম হচ্ছে না।।।নিলয়ের মা ও বেশ অবাক হলেন,,যে ছেলেকে দুইবছর যাবৎ বিয়ের কথা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছে,,সে আজ নিজে এসে বিয়ে করতে চাইছে,,ব্যাপারটা যথেস্ট সন্দেহজনক।।নিলয়ের মায়ের চিন্তায় বাঁধা হয়ে দাঁড়ালো নিরার,চিৎকার।।।

হোয়াটটটটটটট,,,,ভাইয়া,,তুই বিয়ে করবি????(উঠে দাঁড়িয়ে)

হোয়াট নিরু,,,বিয়ে করবি মানে কি??ভাইয়ার বিয়ের বয়স হয়েছে তো বিয়ে করবে এটাই স্বাভাবিক তুমি চেঁচাচ্ছো কেন,,বসো তো....(টেনে আবার বসিয়ে দিয়ে)

বিয়ে করবে মানে কি??(গম্ভীর গলায়)

বিয়ে করবো মানে বিয়ে করবো,,সিম্পল।।এখানে এতো মানে আসছে কেন বাবা??

হঠাৎ বিয়ে করতে ইচ্ছা করলো কেন তোর??(ভ্রু কুচকে)

উফফ,,,মা!!!এতো প্রশ্ন করছো কেন??তোমরা,যখন বিয়ের কথা বলতে আমি কোনো প্রশ্ন করেছি??তাহলে এখন কেন??(বিরক্তি নিয়ে)

প্রশ্নের যথেষ্ট কারন আছে,,,থ্রী কোয়াটার প্যান্ট আর টি-শার্ট,,, এলোমেলো চুল,,,, এভাবে পাগল পাগল ভাব নিয়ে,,,হঠাৎ " আমি বিয়ে করবো বাবা" বললে,,অবশ্যই প্রশ্ন আসে।।।

আমি বিয়ে করবো বলার জন্য কি আমাকে ফরম্যাল গেটাপে আসতে হবে নাকি??ওকে তাহলে আমি চেঞ্জ করে আসি(রাগী গলায়,,ভ্রু কুঁচকে)

আচ্ছা,,বাপ-ব্যাটায় চুপ কর।।বিয়ে করবি খুব ভালো কথা,,আমি পাত্রী দেখছি,, এবার খুশি??

না খুশি না,,(মাথা নিচু করে)

কেন??আবার কি হলো??(অবাক চোখে)

আমি নিশিকে বিয়ে করবো,,এবং এই সপ্তাহেই করবো।।কিভাবে আমি জানি না,,,কিন্তু বিয়েটা আমি করবোই।।

নিলয়ের কথাটা শুনে আরেক দফায় অবাক হলো সবাই।।নিরা আবারো চিৎকার করে উঠলো,,

নিশি মানে??কোন নিশি??আমার বেস্টু??(অবাক হয়ে)

হ্যা তোর বেস্টি,,,(বাঁকা হাসি দিয়ে)

নিরার খুশি দেখে কে সে তো রীতিমতো লাফালাফি শুরু করে দিয়েছে।।নিলয়ের বাবা -মা কি বলবে ঠিক বুঝতে পারছে না,,,তবে তারাও যে বেশ খুশি তা তাদের চোখ-মুখে স্পষ্ট।।সিদ্ধান্ত নেওয়া হলো,,,কাল সকালেই নিশির বাবার সাথে কথা বলবেন আরিফ চৌধুরী,,,নিলয় কোনোরকম রিস্ক নিতে চায় না,,,তাছাড়া আরিফ চৌধুরীও নিশিকে বেশ পছন্দই করে।।


রাত একটা বাজে ২৫ মিনিট।।।নিশি বিছানায় এপাশ-ওপাশ করছে,,তার কিছুতেই ঘুম আসছে না।।তার প্রধান কারন হলো নিলয়।।।নিশির কেনো জানি নিলয়কে খুব দেখতে ইচ্ছে করছে,,,শুধু দেখতে নয় ছোঁয়ে দেখতে ইচ্ছে করছে।।।কিছুক্ষণ বিছানায় গড়াগড়ি করে উঠে বসলো নিশি,,,,ফোনটা হাতে নিয়েই নিলয়কে কল করলো,,,নিশি ভেবেছিলো নিলয় হয়তো ঘুমে বিভোর,, ফোনটা রিসিভ হবে না।।কিন্তু তাকে অবাক করে দিয়ে নিলয় ফোন রিসিভ করলো,,

হ্যালো নিশু,,,

হুম,,,ঘুমুন নি??

ঘুমটা কেড়ে নিয়ে আবার জিজ্ঞেস করছো ঘুমিয়েছি কি না??

আমি আপনার ঘুম কেড়ে নিতে যাবো কেন??আপনি ঘুমোন না,, আমি মানা করেছি নাকি??

কি করে ঘুমাই??? আমার নিশুপাখির ঘুম যে উধাও হয়ে গেছে,,,তো নিশু পাখি,, এতো রাতে চোখে ঘুম নেই,,, আমাকে মিস করছিলে বুঝি???(দুষ্টু হাসি দিয়ে)

আপনাকে খুব দেখতে ইচ্ছে করছে,,,

তাই??

হুমম,,,,খুব করে ইচ্ছে করছে আপনাকে ছোঁয়ে দিতে,,,(মুখ গোমড়া করে)

ইসসসস,,,নিশুপাখি প্লিজ এভাবে বলো না,,,,, কনট্রোল হয় না বেবি,,,,

ফাজলামো করবেন না তো,,আম সিরিয়াস।।

আচ্ছা,,, তাহলে ছাদে চলে আসো।।

কাদের ছাঁদে?? (ভ্রু কুঁচকে)

আমার হবু শশুরবাড়ির ছাদে??(দুষ্টু হাসি দিয়ে)

মানে??(কনফিউজড হয়ে)হোয়য়য়াটটটট..তারমানে আপনি আমাদের ছাদে????

ইয়েস বেবি,,,কাম....

#চলবে,,,,

Comments

Popular posts from this blog

মুখোশের আড়ালে - সাজি আফরোজ (সকল পর্ব ১-১৯)

ধোঁয়াশা - সাজি আফরোজ (সকল পর্ব ১-২১)

কলঙ্কের ফুল - সাজি আফরোজ (সকল পর্ব ১-২৯)