বউ আর আমি


রাতে বউয়ের সাথে তুমুল ঝগরা করেছি !!
ওকে... বলেছি...
"তুমি যদি মানুষের বাচ্চা হও তাহলে আমার সাথে কথা বলবে না"
ব্যাস, কাজ হয়েছে, আর কথা বলে না। খালি রাগে ফোলে। সারারাত নাক টেনে কান্না করছে...
না নিজে ঘুমাচ্ছে না আমাকে ঘুমাতে দিচ্ছে।
সকালে খেতে বসে দেখি আজব কান্ড, আমার খাওয়ার পাশে খাতা কলম রাখা।
বললাম এগুলা কি..?
বউ তার খাতায় কি জানি লেখলো।
তারপর আমাকে দেখালো,
আমি পড়লাম। লেখা আছে..."আমি মানুষের বাচ্চা, তাই কোনোও কথা নাই"
আজব কাহিনি।
 যাই হোক...... সে নিজে আমাকে মাংস দিলো ৩ পিস। আমি খাতায় লিখলাম, "২ পিস দাও"
খাওয়ার মাঝে লিখলাম,"পানি দাও"।
রাতে ঘুমানোর আগে আমি শুয়ে আছি।
সে গুন গুন করে গান গাইছে আর চুল আঁচড়াচ্ছে।
কি চমৎকার দৃশ্য আমি খাতায় খস খস করে লিখলাম "প্রিয় জানু, আগামিকাল সকাল ৮ টায় আমার অফিসে একটা জরুরী মিটিং আছে।
প্লিজ সকাল ৭ টায় ডেকে দিও।
চিঠি টা বউয়ের হাতে দিয়ে আমি ঘুমিয়ে গেলাম।
ঘুম থেকে উঠে দেখি ৯টা ৩৫।
চিৎকার দিয়ে উঠে বসছি। এইটা কি......?
পাশ ফিরে দেখি বউ নাই।
বউয়ের জায়গায় একটা চিঠি।
তারাতাড়ি করে খুলে দেখি, একটা লেখা-- ওগো শুনছো সকাল সাড়ে ৭টা বাজে প্লিজ উঠো তোমার দেরি হয়ে যাচ্ছে!!!

Comments

Popular posts from this blog

মুখোশের আড়ালে - সাজি আফরোজ (সকল পর্ব ১-১৯)

ধোঁয়াশা - সাজি আফরোজ (সকল পর্ব ১-২১)

কলঙ্কের ফুল - সাজি আফরোজ (সকল পর্ব ১-২৯)